1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
ড্রেসের সঙ্গে সেলাই করা টেবিল ক্লথ, খাবার-বাসন নিয়েই ক্যাটওয়াক! - দৈনিক অবকাশ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

ড্রেসের সঙ্গে সেলাই করা টেবিল ক্লথ, খাবার-বাসন নিয়েই ক্যাটওয়াক!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

যুগটা এখন ফ্যাশনের। বিশ্বজুড়ে চলছে নিত্যনতুন পোশাক আর ফ্যাশন শোয়ের জৌলুস। আর দর্শকদের কাছে সেসব শোয়ের আবেদন ধরে রাখতে নানান চমক ও পরিকল্পনার কথা ভাবেন উদ্যোক্তারা। তবে কোপেনহেগেনের ফ্যাশন উইকে সারা ডাল নামের এক মডেল যা করেছেন, তা বেশ অদ্ভুত।

জানা যায়, সহোদর ডিজাইনার নান্না ও সিমন উইকেকের সঙ্গে ফ্যাশন উইকের একটি শোয়ে যোগ দিয়েছিলেন সারা। সেখানে সবাইকে চমকে দিয়েছে তার পোশাক। তার পরিহিত পোশাকের পেছনের দিকে ছিল লম্বা টেবিল ক্লথ। এমনকি টেবিল ক্লথের ওপর রয়েছে এঁটো থালা-বাসন ও খাবার।

অসংখ্য দর্শকের মাঝে নিজের সঙ্গে এসব টেনে নিয়েই ক্যাটওয়াক করেন সারা। আর মুহূর্তেই তার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়, যা মন জিতে নিয়েছে অনেকের।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মিনি স্কার্ট ও গোলাপি কর্সেট পরে অতিথিদের সঙ্গে একটি টেবিলে বসে রয়েছেন সারা। তাদের সামনে খাবারের প্লেট ও বিভিন্ন পাত্র রাখা। সেগুলোতে রয়েছে খাবারও। এমনকি, রয়েছে মোমবাতি, সিগারেটের টুকরো, ওয়াইনের (মদ) গ্লাস। এমন সময় আচমকাই উঠে দাঁড়িয়ে হাঁটতে শুরু করেন।

আর তখনই চমকে ওঠেন সবাই। দেখা যায়, সারার ড্রেসের সঙ্গে সেলাই করা রয়েছে টেবিলে পেতে রাখা আস্ত টেবিল ক্লথটি। ফলে তিনি হাঁটতে শুরু করতেই টেবিল ক্লথটিও তার সঙ্গে যেতে থাকে। সেখানে থাকা থালা-বাসন, মোমবাতি, গ্লাস, সবই এগোতে থাকে।

সবশুদ্ধ হাঁটতে হাঁটতে ক্যাটওয়াকের জায়গা পার হয়ে যান সারা। এমন আশ্চর্য পোশাক দেখে তাজ্জব বনে যান উপস্থিত দর্শকরা। কয়েকজন আবার হাত তালিও দেন।

ভাইরাল হওয়া ভিডিওতে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লেখেন, আমি সত্য়িই চমকে গিয়েছিলাম। এমন পোশাক আমি এর আগে কখনো দেখিনি। আরেকজন লেখেছেন, অর্থবহ ও যুগান্তকারী।

তবে সবাই যে, সারার প্রশংসা করেছেন এমন নয়। অনেকে প্রশ্ন তুলেছেন, এমন উদ্ভট পোশাকের মানে কী? একজনকে লিখতে দেখা যায়, এভাবে খাবার ও খাবারের পাত্রগুলো ছিটকে ফেলে চমক দেওয়ার কোনো মানেই হয় না।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech