1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ - দৈনিক অবকাশ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

ডেস্ক রির্পোট

বাংলাদেশের স্বাধীনতার জন্য সর্বোচ্চ আত্মত্যাগকারী বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে ইসলাম ভিলার সামনে লক্ষ্মীবাজার শেখ মুজিব যুব সংঘ ও রাকিব হাসান রকির যৌথ উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের চেয়ারম্যান শিহাব রিফাত আলম খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের সর্বোচ্চ রক্তদাতা জাবেদ নাসিম, জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের প্রচার সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া এবং বঙ্গবন্ধু সাংস্কৃ‌তিক জোট, ঢাকা মহানগর দ‌ক্ষিণের কার্যনির্বাহী সদস‌্য রিফাত রাজ।

এতে সভাপতিত্ব করেন লক্ষ্মীবাজার শেখ মুজিব যুব সংঘের প্রতিষ্ঠাতা রাকিব হাসান রকি।

প্রধান অতিথির বক্তব্যে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের চেয়ারম্যান শিহাব রিফাত আলম বলেন, বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। বঙ্গবন্ধুকে জানতে হলে বাংলাদেশকে জানতে হবে।

তিনি বাংলাদেশের মুক্তি সংগ্রামের সাথে জড়িত সকল শহীদ ও জীবিত মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি দেশের প্রতি ভালোবাসা ও দায়িত্ববোধ সৃষ্টিতে যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী এম এ জব্বার, আবু ইউসুফ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক নেতা ফাহিম হোসেন, তুষার হোসেন, মেহরাব, ফাইয়াজ, সাদমান আক্কাস আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিতরণ কর্মসূচিতে এক হাজার গরিব ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech