1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত - দৈনিক অবকাশ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

গাইবান্ধা সুন্দরগঞ্জে বিএনপি জামাতের হরতাল- অবরোধের প্রতিবাদে হরতাল বিরোধী প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটী ইউনিয়ন শাখা আওয়ামী লীগের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাটি সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সোভাগঞ্জ বাজারে এক আলোচনা সভায় মিলিত হয়।
সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান নূরের সঞ্চালনায় ও ছাপড়হাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাওছার আলীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু। এছাড়া আরো বক্তব্য প্রদান করেন ছাপড়হাটী ইউনিয়ন চেয়ারম্যান কনক কুমার গোস্বামী, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য রাসেল মিয়া, সাদ্দাম তাকুকদার প্রমূখ।

এ সময় সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু  বলেন, বিএনপি জামায়াত হরতাল নৈরাজ্য দিয়ে গুপ্তভাবে অগ্নিসংযোগ গাড়ী ভাংচুর জ্বালাও পোড়াও করে যাচ্ছে। রাজ পথে আওয়ামী লীগের নেতা কর্মী অবস্থান নিয়ে তাদের প্রতিহত করার জন্য বিভিন্ন জায়গায় অবস্থান করছে। বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও ছাড়া কিছুই জানে না। আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে যাচ্ছে। আর বিএনপি জামায়াত ধ্বংসের নামে নৈরাজ্য করে যাচ্ছে। তাদেরকে প্রতিহত করার জন্য সুন্দরগঞ্জ উপজেলা  আওয়ামী লীগ যুব লীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠন সজাগ দৃষ্টি রেখেছে।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech