1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
মণ্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু - দৈনিক অবকাশ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

মণ্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

শারদীয়া দুর্গাপূজার দ্বিতীয় দিনে মহাসপ্তমী পূজা চলাকালীন সময়ে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু। শনিবার বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেন তিনি।

শারদীয় দুর্গাপূজা ২০২৩ উপলক্ষে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দকে নিয়ে সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। মণ্ডপ পরিদর্শন কালে তিনি পূজা কমিটি এবং পূজায় আগত ভক্তবৃন্দদের সাথে মতবিনিময় করেন।

মণ্ডপে অবস্থানরত বিভিন্ন ব্যক্তি তাদের অভিব্যক্তি প্রকাশ করে বলেন, আশরাফুল আলম সরকার লেবু আমাদের অনেক পূর্ব থেকে বিভিন্ন ভাবে পরামর্শ এবং সহযোগিতা করে আসছেন বর্তমানে আমাদের মন্ডপের নিরাপত্তা এবং সুশৃংখল পরিবেশ বজায় রাখার জন্য সিসি ক্যামেরা বিতরণ করেছেন। এই সিসি ক্যামেরা দুষ্কৃতকারীদের হাত থেকে রক্ষা করবে এবং মণ্ডপকে সুরক্ষা করবে।

মণ্ডপ পরিদর্শন কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান জানান, শান্তিপূর্ণভাবে সম্পাদনের জন্য প্রতিদিনই বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছি।এখনো পর্যন্ত সুস্থ এবং শান্তিপূর্ণভাবে পূজা অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া উপজেলার প্রতিটি মন্ডপে শতভাগ নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে আমার নিজ অর্থায়নে সিসি ক্যামেরা বিতরণ করেছি।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech