1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
সুন্দরগঞ্জে শেখ রাসেল দিবস পালিত - দৈনিক অবকাশ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

সুন্দরগঞ্জে শেখ রাসেল দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩


গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় শেখ রাসেল দিবস ও শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে  তাঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে  বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেলা ১১টায় পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে  সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সাংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী,  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম সরকার লেবু, সুন্দরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী, উপজেলা ভাইস-চেয়ারম্যান শফিউল আলম, সুন্দরগঞ্জ  অফিসার ইনচার্জ,  উপজেলা প্রকৌশলী,

উপজেলা কৃষি কর্মকর্তা, প্রাণি সম্পদ কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মী প্রমুখ।


আলোচনা সভা শেষে সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে অনুষ্ঠান শেষে জয় স্মার্ট সার্ভিস এন্ড এমপ্লয়মেন্ট ট্রেনিং সেন্টারের ফলক উন্মোচন করা হয়।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech