1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
নবজাতককে বিক্রি করতে গিয়ে গ্রেফতার বাবা - দৈনিক অবকাশ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

নবজাতককে বিক্রি করতে গিয়ে গ্রেফতার বাবা

আন্তর্জাতিক ডেস্ক:
  • প্রকাশিত সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

মাত্র ৬ দিন বয়সী এক নবজাতককে অনলাইনের মাধ্যমে বিক্রির চেষ্টা করছিলেন তার বাবা। সাড়ে ১৬ লাখ টাকায় শিশুকে বিক্রি করে টাকা নিচ্ছেন। এমন সময় দেশটির গোয়েন্দা সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন তিনি।

ইরাকি ওই বাবা তার নবজাতকের সঙ্গে একটি আইফোনও বিক্রির চেষ্টা করেন। এ ঘটনায় একটি ভিডিও প্রকাশ করেছে ইরাকের গোয়েন্দা সংস্থা। এই ভিডিওতে দেখা যায় ওই বাবা শিশুকে বিক্রি করে দিয়ে টাকা নিচ্ছেন। এই ভিডিও’র জের ধরেই গোয়েন্দা বাহিনী তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা গেছে, হতাশার মধ্যে ছিলেন বলেই তিনি তার সন্তানকে ১৫ হাজার ডলার বা সাড়ে ১৬ লাখ টাকার বিনিময়ে বিক্রি করতে চেয়েছেন। তিনি তার সদ্যজাত সন্তানকে বিক্রির জন্য অনলাইনের তোলেন। তবে ওই বাবাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, মধ্যপ্রাচের দেশ ইরাকে বহুদিন ধরে যুদ্ধের কারণে অনেক মানুষ মানবেতর জীবন যাপন করছেন। ফলে দেশটিতে এ ধরনের ঘটনা প্রায়ই ঘটছে।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech