1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
ব্রাজিলিয়ান ডরিয়েলটনের শেষ মুহূর্তের গোলে কিংসের জয় - দৈনিক অবকাশ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

ব্রাজিলিয়ান ডরিয়েলটনের শেষ মুহূর্তের গোলে কিংসের জয়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

নির্ধারিত ৯০ মিনিটের পর অতিরিক্ত সময়ও শেষ। রেফারি লম্বা বাঁশি বাজিয়ে বসুন্ধরা কিংস-মোহামেডান ম্যাচের ইতি টানার অপেক্ষায়। মোহামেডান ডাগআউটে তখন মূল্যবান একটি পয়েন্ট পাওয়ার উদযাপনের প্রস্তুতি।

ঠিক তখনই সাদাকালোদের আশাভঙ্গ করেন কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন। আরেক ব্রাজিলিয়ান রবসনের কর্নার থেকে হেডে মোহামেডানের জাল কাঁপান ডরিয়েলটন। মোহামেডানকে ১-০ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় নিয়ে মাঠ ছাড়ে সর্বশেষ চ্যাম্পিয়নরা।

শুক্রবার কুমিল্লার ভাষাশহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি শেষ মুহূর্তে হেরে পয়েন্ট টেবিলের নিচের দিকেই পড়ে থাকলো মোহামেডান। ৭ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে এখনো প্রিমিয়ার লিগের শিরোপা জিততে না পারা মোহামেডান।

চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস টানা চতুর্থ শিরোপা জয়ের মিশনের পথে পাড় হলো আরেকটি ধাপ। ৮ ম্যাচের সবক’টি জিতে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অস্কার ব্রুজনের দল। পেছনে থাকা আবাহনীর চেয়ে দূরত্বটা বাড়িয়েই রাখলো রবসন-ডরিয়েলটনরা।

মুন্সিগঞ্জ স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ও ফর্টিস ফুটবল ক্লাবের মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার লিগের অন্য ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে ফর্টিস ফুটবল ক্লাব এবং ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে চট্টগ্রাম আবাহনী।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech