1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু - দৈনিক অবকাশ কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু %
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

কুয়েতে সড়ক দুর্ঘটনায় আলমগীর কাজী (৩০) নামে প্রবাসী এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহত আলমগীর মাদারীপুর জেলার সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হাসেম কাজীর সন্তান।

আলমগীর কাজী কুয়েতের জাহারায় একটি কোম্পানির মাইক্রোবাস চালাতেন। মঙ্গলবার (৩১ জানুয়ারি) কুয়েতের স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় দেশটির সৌদি আরব-ইরাক সীমান্তবর্তী এলাকা আবদালীতে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আলমগীরের সহকর্মী বেলাল হোসেন জানান, আলমগীর কাজী পরিবারের হাল ধরতে ২০০৫ সালে কুয়েতে আসেন। তিনি পরিবারের একমাত্র উপার্যনকারী। তার ৩ বছরের একটি ছেলে রয়েছে। আগামী মে মাসে ছেলেকে দেখতে তার দেশে যাওয়ার কথা ছিল।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে পাঠানো হবে। বর্তমানে মরদেহ ফরওয়ানিয়া হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech