1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
জামিনের পুরাতন মামলা নিষ্পত্তিতে হাইকোর্টে ৫ দ্বৈত বেঞ্চ - দৈনিক অবকাশ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

জামিনের পুরাতন মামলা নিষ্পত্তিতে হাইকোর্টে ৫ দ্বৈত বেঞ্চ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩

অন্তর্বর্তীকালীন জামিন (ফৌজদারি কার্যবিধ আইনের ধারা ৪৯৮) সংক্রান্ত ফৌজদারি বিবিধ মোকদ্দমা সমূহ শুনানি ও নিষ্পত্তি করতে হাইকোর্টে ৫টি দ্বৈত বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

আগামীকাল ১৩ জুলাই বেলা ২টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ৪৯৮ ধারা মোতাবেক ২০২২ সাল পর্যন্ত ফৌজদারি বিবিধ মোকদ্দমা শুনানি ও নিষ্পত্তি করবেন এসব বেঞ্চ।

বুধবার সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে এ বিষয়ে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নির্দেশনা প্রকাশ করা হয়।

বেঞ্চগুলো হচ্ছে- বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের সমন্বয়ে দ্বৈত বেঞ্চ, বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি এ, কে, এম জহিরুল হকের সমন্বয়ে দ্বৈত বেঞ্চ, বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি আশীষ রঞ্জন দাসের সমন্বয়ে দ্বৈত বেঞ্চ, বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী ও বিচারপতি মোহাম্মদ আলীর সমন্বয়ে দ্বৈত বেঞ্চ এবং বিচারপতি মো.সেলিম ও বিচারপতি মো.রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে দ্বৈত বেঞ্চ।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech