1. iukowsar22@gmal.com : Abakash_Admin :
বইমেলায় প্রকাশিত হয়েছে চিত্রনায়ক ফেরদৌস আহমেদের প্রথম বই - দৈনিক অবকাশ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:
ঢাকায় বিজয় দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে জামাত পন্থীদের জয় নিশ্চিত করতে ভিসির নিজস্ব প্যানেল দাঁড়! গাজায় যুদ্ধ বন্ধ না করলে বাইডেনকে ভোট দেবেন না মার্কিন মুসলিমরা শেখ হাসিনা ও মোদি যৌথভাবে উদ্বোধন করলেন আখাউড়া-আগরতলা আন্তসীমান্ত রেল সংযোগ বঙ্গোপসাগরে লঘুচাপ, যে বার্তা দিল আবহাওয়া অফিস ‘টাকা পে’ কার্ড উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে বেড়েছে যান চলাচল বিতর্ক পিছু ছাড়ছে না ইবি প্রক্টর আজাদের সুন্দরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে ৭ আসামিকে আমৃত্যু কারাদণ্ড দিলেন হাইকোর্ট

বইমেলায় প্রকাশিত হয়েছে চিত্রনায়ক ফেরদৌস আহমেদের প্রথম বই

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে চিত্রনায়ক ফেরদৌস আহমেদের প্রথম বই ‘এই কাহিনি সত্য নয়’। বইটিতে কলকাতা থেকে দার্জিলিং যাওয়ার সময় কিছু স্মৃতি ও লেখকের কিছু কল্পনা নিয়ে লেখা হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকালে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করা হয়। প্রথমা প্রকাশন থেকে প্রকাশিত এ বইটির প্রচ্ছদ এঁকেছেন চিত্রশিল্পী মাসুক হেলাল।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে লেখক আনিসুল হক বলেন, এটা লেখকের নিজের জীবনের কাহিনি নিয়ে লেখা। যদিও লেখক এটা বলেছেন নিজের জীবনের নয়। আমি চাই পাঠকরা পড়ে বিষয়টি জানুক। আমার স্ত্রী বলেছেন বই পড়ে অনেক ভালো লেগেছে। বইটি পড়ে তিনি মুগ্ধ হয়েছেন।

বইটির লেখক ফেরদৌস আহমেদ বলেন, আমার লেখা প্রথম বই। আমার লিখতে ভালো লাগে তাই আমি লেখার চেষ্টা করি। বইটি প্রথমা প্রকাশন থেকে বের হয়েছে। ‘এই কাহিনি সত্য নয়’ বইটিতে কলকাতা থেকে দার্জিলিং যাওয়ার সময়ের স্মৃতি ও এর সঙ্গে কিছু কল্পনা নিয়ে লেখা হয়েছে। আমি আমার জীবনের স্মৃতি লিখেছি। চোখের সামনে ঘটে যাওয়া কিছু দৃশ্যের কথা লিখেছি। কিন্তু আমি মনে প্রাণে চাই আমার কল্পনার এই কাহিনি যেন সত্য না হয়।

বইটি প্রসঙ্গে খ্যাতিমান গীতিকার কবির বকুল বলেন, ফেরদৌস শুধু একজন অভিনেতা নন, তিনি একজন ভালো লেখক সেটাও এখানে জানতে পারবেন। বইটি পড়ে দেখবেন। আশা করছি সবার ভালো লাগবে।

অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2023 Effective News
Developed BY: Next Tech